Recent Posts

Thursday, January 9, 2020

Disney Land -এ পা রেখেই গ্রেফতার হয়েছিলেন Disney legend - Robert Downey Jr!


ডিজনি ল্যান্ডে গ্রেফতার হয়েছিলেন Robert Downey Jr. নিজের মুখে বললেন 





রবার্ট ডাউনি জুনিয়র ................... আজ তিনি ডিজনি কিংবদন্তি। তবে শুরুতে তিনি ডিজনি ল্যান্ডে পা রাখার জন্য গ্রেপ্তার হন। শুক্রবার আনাহিম কনভেনশন সেন্টার 2019's D23 এক্সপোতে ডিজনি লেজেন্ড অ্যাওয়ার্ড আয়োজন করা হয়েছিল। ডিজনি কিংবদন্তি রবার্ট ডাউনি জুনিয়র সেখানে তার জীবনের কথা বলার সময় এমন অজানা তথ্য ফাঁস করেছিলেন। আয়রন ম্যান নামে পরিচিত ৫৪ বছর বয়সী এই অভিনেতা নিজের সম্পর্কে রসিকতা করে বলেছিলেন যে তিনি প্রথমবার ডিজনি ল্যান্ডে পা রাখার সাথে সাথে তাকে নাকি গ্রেফতার করা হয়েছিল।

তিনি যখন ডিজনি ল্যান্ড দেখতে যান, তখন তাকে গ্রেপ্তার করা হয়েছিলই বা কেন? সেই রহস্য ফাঁস করলেন। তিনি বলেছিলেন যে তিনি ধূমপান করেছেন বলে তাকে শাস্তি ভোগ করতে হয়েছিল। যদিও খুব বিনয়ী ভাবে তাকে একটি কেন্দ্রে আনা হয়েছিল ও তারপরে কঠোর সতর্কতার সাথে বলা হয়েছিল যে তাকে এই ভুল সংশোধন করতে হবে। এই জন্য তিনি নিজেও বেশ অনুতপ্ত বোধ করছিলেন।




রবার্ট ডাউনি জুনিয়র ছাড়াও এই বছর ডিজনি লেজেন্ডস অ্যাওয়ার্ডস পেয়েছেন জন ফ্যাভারু, জেমস আর্ল জোনস, বেটে মিডলার, কেনি অরটেগা, বার্নেট রিকি, রবিন রবার্টস, ডায়ান সাওয়ার, মিং-না ওয়েন এবং হ্যান্স জিমার।

রবার্ট ডাউনি জুনিয়র তাঁর অনুরাগীদের বলেছিলেন যে তিনি নিজেই এই বন্ডে স্বাক্ষর করেছেন, যা তিনি ভুল করেছিলেন। যাতে সমস্যা আর বড় না হয়। কারণ, তখন তাঁর সাথে আরও অভিনেতা ছিলেন।

News Credit - IANS

    Choose :
  • OR
  • To comment
No comments:
Write comments